তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাসপাতাল সিভিল সার্জনের পরিদর্শন

ভালুকায় বেসরকারী হাসপাতাল সিভিল সার্জনের পরিদর্শন  
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ভালুকায় রবিবার দুপুরে বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার পরিদর্শন করেছেন ময়মনসিংহ জেলা সিভিল সার্জনের নেতৃত্বে একটি দল। এসময় অটি,ল্যাবও মানসম্মত ফ্রিজ ব্যাবহার সহ বিভিন্ন ত্রুতি থাকায় মোহাম্মদিয়া জেনারেল হাসপাতাল ও ভালুকা জেনারেল হাসপাতাল কতৃপক্ষকে সতর্ক করে দেন।

জানাযায়,রবিবারদিন দুপুরে  ভালুকা উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টার আকস্মিক ভাবে পরিদর্শনে আসেন ময়মসিংহ জেলার সিভিল সার্জন ডাঃ এ বি এম মসিউল আলম এর নেতৃত্বে একটি দল। এসময় ফাহিম জেনারেল হাসপাতাল,ডক্টরস্ ক্লিনিক ও মাহির ল্যাব হাসপাতাল পরিদর্শন করে সন্তোস প্রকাশ করেন এবং মোহাম্মদিয়া জেনারেল হাসপাতাল ও ভালুকা জেনারেল হাসপাতালকে অটি,ল্যাবও মানসম্মত ফ্রিজ ব্যাবহার সহ বিভিন্ন ত্রুতি থাকায় সতর্ক করে দেন।

ময়মসিংহ জেলার সিভিল সার্জন ডাঃএ বি এম মসিউল আলম বলেন মানসম্মত সাস্থ্য সেবা নিচ্চিত করতে এ পরিদর্শন । দুটি হাসপাতালে ত্রুতি পেয়ে তাদের সতর্ক করা হয়েছে ৭ দিনের মধ্যে সমাধান না করলে তাদের বিরুদ্বে ব্যাবস্থা নেয়া হবে। অন্যগুলোর পরিবেশ মোটামুটি ভাল রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই