তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা শিশু ও নারীসহ আহত ৭

রায়গঞ্জে তুচ্ছ ঘটনায় হামলা মারপিট বাড়িঘর ভাঙচুর শিশু ও নারীসহ আহত ৭
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
রায়গঞ্জের পল্লীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা মারপিট ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় দুইটি বসতবাড়ি ভাঙচুর  মহিলা ও শিশুসহ অন্তত ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধামাইনগর ইউনিয়নের শিবপুর দক্ষিণপাড়া গ্রামে।

এব্যাপারে হামলার শিকার ক্ষতিগ্রস্থ ঐ গ্রামের শফিকুল ইসলাম বাদী হয়ে একই গ্রামের আছের আলী আকন্দের ছেলে মণিরুজ্জামান মণি (৪৫), মণিরুজ্জামান মণির ছেলে আব্দুল জব্বার (২৪) ও জুবায়ের আকন্দ (১৮), মণিরুজ্জামানের স্ত্রী সাজেদা বেগম (৪০) ও অজ্ঞাত নামা আরো ৩ জনকে বিবাদী করে রায়গঞ্জ থানায় মঙ্গলবার রাতে মামলা করেছেন।

মামলার অভিযোগে বলা হয়, বাদী শফিকুল ইসলামের বাড়ির বাহির আঙ্গিনা দিয়ে বিবাদীরা দীর্ঘদিন ধরে বেপরোয়া ভাবে অটোভ্যান চালিয়ে আসছিল। এঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে বিবাদীরা অকথ্য গালিগালাজ করে মারমুখী হয়ে ওঠে। বাধা দিতে গেলে বিবাদীরা লাঠি, চাইনিজ কুড়াল, সাবল কাঠের বাটাম নিয়ে বাদীর পরিবারের উপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। ভয় পেয়ে ভিকটিম পরিবারের লোকজন ঘরে ঢুকে পড়লে বিবাদীরা ঘরের টিনের বেড়া দরজা জানালা এলোপাথারি কুপিয়ে ঘরের ভিতরে ঢুকে আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে। এঘটনায় শিশু ও মহিলাসহ ৭ জন আহত হয়। 

এরা হলো- জোবেদা বেওয়া (৬৫), তার ছেলে বাদী শফিকুল ইসলাম (৩৫), বাদীর চাচা নওয়াব আলী (৫৫), বাদীর ছোট ভাই রাশেদুল (৩২), শিশু মাহমুদুল (৮), মাহিম (৬) ও আয়েশা (৮)। এদের মধ্যে জোবেদার অবস্থা আশংকাজনক। রায়গঞ্জ থানার ওসি মোঃ শহীদুল ইলামের সাথে যোগাযোগ করলে তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই