তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ১হাজার ৫৬জন ছাত্রছাত্রীর মাঝে টিফিন বক্স বিতরণ

গৌরীপুর ১হাজার ৫৬জন ছাত্রছাত্রীর মাঝে টিফিন বক্স বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের ১০৫৬জন ছাত্রছাত্রীর মাঝে ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল হক সরকারের উদ্যোগে বুধবার (৩মার্চ) টিফিন বক্স বিতরণ করা হয়। শিক্ষার্থীদের হাতে টিফিন বক্স তুলে দেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল হক সরকার। স্বাগত বক্তব্য রাখেন ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরোত্তম চন্দ্র রায়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মো. বিল্লাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, প্রত্যেক শিক্ষার্থীকে তিনটি বিষয় মনে রাখতে হবে, প্রিয় মাতৃভূমির ইতিহাস, দেশের প্রতি, মা-বাবা, শিক্ষক ও প্রতিবেশীর প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা রতন সরকার, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ, ডৌহাখলা ইউনিয়ন পরিষদের মেম্বার রবীন্দ্র চন্দ্র সরকার, আবুল কালাম, সাজ্জাদ হোসেন চৌধুরী, বিউটি আরা, ইউপি সচিব আবুল কাসেম, সহকারী শিক্ষক মো. আবুল কাশেম, লাকী রানী দে, মো. তাজুল ইসলাম, সুলতা রানী সরকার, মো. হামিদুর রহমান, শাহনাজ সুলাতানা, মো. নুরুল হক রানা, এএসএম মাসুদ করিম, মো. আবুল বাশার, রুমা বেগম, ফরিদ আহাম্মদ, সুসমিতা রিজবানা, মো. শাইখুল ইসলাম, মো. মোজাম্মেল হক, চামেলী বালা দেবী, আল আমিন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই