তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ী
[ভালুকা ডট কম : ০৫ মার্চ]
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। ব্যতিক্রমী এই টুর্নামেন্টের আয়োজন করে জেলা প্রশাসন। শুক্রবার বিকেলে জেলা স্টেডিয়ামে এই টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে জেলা প্রশাসনের নবম ও তদুর্ধ্ব গ্রেড কর্মকর্তাদের নিয়ে গঠিত ৮টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ দল ১০১ রানে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ একাদশ দলকে হারিয়ে বিজয়ী হয়। জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে চ’ড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল, অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হারুন-অল-রশীদ, জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা ক্রীড়া বিভাগসহ সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী। গত ১৯ফেব্রুয়ারী  টুর্নামেন্ট শুরু হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই