তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ত্রিশাল পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ মার্চ) দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ সহ ৩জন সংরক্ষিত মহিলা কাউন্সলির ও ৯জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলরকে কে শপথ বাক্য পাঠ করান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এনডিসি। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।

উল্লেখ্য- গত ১৪ ফেব্রুয়ারি এ পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পৌর মেয়রের সঙ্গে শপথ নেয়া কাউন্সিলররা হলেন- সাধারণ আসনের ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওসমান গনি কুসুম, ২ নং ওয়ার্ডে রাশিদুল হাসান বিপ্লব, ৩ নং ওয়ার্ডে মোঃ শাহীন মিয়া, ৪ নং ওয়ার্ডে আজাহারুল ইসলাম, ৫ নং ওয়ার্ডে মেহেদি হাসান নাসিম, ৬ নং ওয়ার্ডে আলমগীর কবীর, ৭ নং ওয়ার্ডে মানিক সাইফুল, ৮ নম্বর ওয়ার্ডে খালেদ মাহমুদ সুমন এবং ৯ নম্বর ওয়ার্ডে মোঃ আনিছুজ্জামান।সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফাতেমা আক্তার, ৪, ৫ ও ৬ ওয়ার্ডের শাহানাজ পারভীন এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বিউটি আক্তার রানু।

মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ এই প্রতিনিধিকে বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ত্রিশালে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই প্রিয় ত্রিশালবাসী ও ভোটারসহ যারা উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আমাকে তৃতীয়বারের মতো মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল, ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই