তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
“করোনাকালে নারী নের্তৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার মনপুরায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে এক অলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এই সভার আয়োজন করে। সোমবার (০৮ মার্চ) বেলা ১১ টায় উপজেলা অফিসার্স ক্লাবে উক্ত সভা অনুষ্ঠিত হয়।এসময় নারীদের স্বাবলম্বী করার লক্ষে উদ্বুদ্ধ করা হয়। এবং নারীদের জীবন সংগ্রামের গল্প শীর্ষক আলোচনা তুলে ধরা হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাহজাহান মিয়া, মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান মোল্লা, বিআরডিবি কর্মকর্তা মাহতাব ভূইয়া অপু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই