তারিখ : ১৬ মে ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ছাত্রকে নির্যাতন, শিক্ষকের সাতদিনের জেল

নান্দাইলে ছাত্রকে নির্যাতন,মাদ্রাসা শিক্ষকের সাতদিনের জেল   
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল পৌর সদরের এক কওমি মাদরাসা ছাত্রকে শারীরিক নির্যাতনের অভিযোগে শিক্ষককে ভ্রাম্যমাণ আদালতে সাতদিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যামান আদালত বসিয়ে এ সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরশাদ উদ্দিন।

জানাগেছে, পৌরসদরের বালিয়াপাড়া মহল্লার আমেনা মফিজ নুরুল কুরআন নূরানি ও হাফিজিয়া মাদরাসার নূরানি বিভাগের ছাত্র সাব্বির হোসেন। সে পৌরসদরের কাটলিপাড়া গ্রামের জুয়েল মিয়ার পুত্র। ১০ মার্চ সকালে পড়া ভুল হওয়ার কারণে অত্র মাদ্রসার শিক্ষক শফিকুল ইসলাম বেত দিয়ে সাব্বিরের উপর শারীরিক নির্যাতন চালায়। পরে ছাত্রের বাবা ইউএনওকে বিষয়টি জানালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত শিক্ষককে কারাদন্ড প্রদান করা হয়।

এ বিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এরশাদ উদ্দীন জানান, শিক্ষক শিশুটিকে শারীরিকভাবে নির্মম নির্যাতন করেছে। আমি তাকে বেতসহ আটক করেছি। মারধরের বিষয়টি কোনোভাবেই কাম্য নয়। এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার রোকনউদ্দীন আহামেদ, প্রাথমিক শিক্ষা অফিসার আলী ছিদ্দিক।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই