তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ইউপি নির্বাচনে ডজন খানেক নেতার দৌড়ঝাপ

তজুমদ্দিনে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে ডজন খানেক নেতার দৌড়ঝাপ
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
ভোলার তজুমদ্দিন উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে আগামী ১১ এপ্রিল প্রথম ধাপে চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষনা করেন কমিশন। এতে তিনটি ইউনিয়নে সাবেক চেয়ারম্যানসহ অন্তত ১২ জন প্রার্থী আ’লীগের দলীয় মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছেন। প্রার্থীরা প্রত্যেকে নৌকা প্রতীক পেতে কেন্দ্রসহ ভোলা-৩ (তজুমদ্দিন-লালমোহন) আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের নিকট ধরনা দিচ্ছেন।

তিনটি ইউনিয়নে দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাপ করা নেতাদের মধ্যে রয়েছে, চাঁদপুর ইউনিয়নে সদ্য সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান আমিনুল ইসলাম মহাজন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আ’লীগের সাধরণ সম্পাদিকা ফাতেমা বেগম সাজু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও আ’লীগ সাংগঠনিক সম্পাদক শহিদুল্যাহ কিরন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আ’লীগের সদস্য আজিজল মেম্বার, শম্ভুপুর ইউনিয়নে সদ্য সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ফরিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক মোঃ রাসেল, আ’লীগের সদস্য ও শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মুঈনুদ্দিন, আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও আয়কর আইনজীবি এড. শাহাবুদ্দিন গাজী, চাঁচড়া ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের মিয়া, সদ্য সাবেক চেয়ারম্যান ও চাঁচড়া আ’লীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নান এবং সাবেক ইউপি সদস্য ও উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আলাউদ্দিন জামাল।

এদিকে কেন্দ্রিয় নির্দেশনা মোতাবেক গত ৮ মার্চ বিকালে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় ডেলিগেট ভোটের মাধ্যমে তিনটি ইউনিয়নে দলীয় প্রার্থীর তালিকা চূড়ান্ত করে কেন্দ্রে পাঠিয়েছেন বলে জানান উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন। অন্যদিকে কেন্দ্রীয় বিএনপি’র সিদ্ধান্ত মোতাবেক স্থানীয় নির্বাচনে অংশগ্রহণ না করায় কোন প্রার্থী এই নির্বাচনে অংশগ্রহণ করবে না বলে জানান তজুমদ্দিন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন হাওলাদার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই