তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার শার্শায় ফেন্সিডিলসহ দুই মহিলা আটক

শার্শার শার্শায় ফেন্সিডিলসহ দুই মহিলা আটক
[ভালুকা ডট কম : ১১ মার্চ]
যশোরের শার্শার বাগআঁচড়ায় পুলিশ পৃথক অভিযানে ৮০ বোতল ফেনসিডিল সহ দুই মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে বসতপুর ও রাড়ীপুকুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা হয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে পুলিশের এ এস আই আকবর হোসেন বাগআঁচড়া বসতপুর এলাকার পাঁকা রাস্তার ওপর থেকে বেনাপোল পোর্ট থানার রাজগঞ্জ গ্রামের এয়াকুব আলীর স্ত্রী শিরিনা আক্তার খুশি (৩৪) নামে এক মহিলা কে ৩০ বোতল ফেনসিডিল সহ আটক করে।

অন্যদিকে একই সময় শার্শার কায়বা ইউনিয়নের রাড়িপুকুর গ্রামের পাঁকা রাস্তার উপর থেকে শাহানারা খাতুন (৩৫) নামে এক মহিলাকে ৫০ বোতল ফেনসিডিল সহ এ এস আই ফিরোজ আহমেদ আটক করেন। আটক শাহানারা শার্শা থানার লাউতাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী। এর আগে তার নামে ৬ টি মামলা রয়েছে।আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই