তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দ্রুত রাস্তা সংস্কারের দাবিতে মানব-বন্ধন

ভালুকায় দ্রুত রাস্তা সংস্কারের দাবিতে মানব-বন্ধন
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের দুই স্থানে শনিবার বিকাল ৪টায় এক যোগে ঢাকা ময়মনসিংহ মহা সড়কে উপরে সিডস্টোর বাসস্ট্যান্ড ও জামিরদিয়া মাস্টারবাড়ি বাসস্ট্যান্ডে ভূক্তভোগি এলাকাবাসীর ব্যানারে আসন্ন বর্ষার পূর্বেই ইউনিয়নের রাস্তা গুলো সংস্কারের দাবিতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন করে।

এলাকাবাসী জানায়, এলাকায় বেশ কয়েকটি ভারি কোম্পানিসহ প্রায় দুইশতাধিক কোম্পানি রয়েছে। ইউনিয়নের রাস্তা গুলো দিয়ে এ সব কোম্পানির অধিক ওজনের মালবাহী ট্রাকসহ বিভিন্ন যান চলাচল করে থাকে। রাস্তার পাশে কোনো ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বর্ষার সময় বৃষ্টিতে রাস্তায় হাটু পানি হয়ে যায়। এ সময় হাটু পানি দিয়ে মালবাহী ট্রাক চলাচল করে রাস্তায় অসংখ্য খানাখন্দের সৃষ্টি হয়ে রাস্তায় জলাবদ্ধতা লেগে থাকে। তাই এলাকার ভূক্তভোগীরা ঢাকা ময়মনসিংহ মহা সড়কে উপরে সিডস্টোর বাস স্ট্যান্ড ও জামিরদিয়া মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন করে সিডস্টোর-সখিপুর সড়ক,মাস্টারবাড়ি-কাশর সড়ক,মাস্টারবাড়ি-জামিরদিয়া সড়ক, আইডিয়াল-সাদসান সড়ক,বনভোজন-বড় কাশর সড়কসহ আরও বেশ কয়েকটি সড়ক আসন্ন বর্ষা মওসুমের পূর্বেই সংস্কারের জোরদাবি জানায়।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই