তারিখ : ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ক্যারাম প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত

রাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিক উপলক্ষে ক্যারাম প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
নওগাঁর রাণীনগরের মাজগ্রাম ইয়ংস্টার ক্লাবের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিক উপলক্ষ্যে আয়োজিত ক্যারাম প্রতিয়োগিতার চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে পারইল ইউনিয়নের মাজগ্রামের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিক, স্বাধীনতার সূর্বন জয়ন্তী উপলক্ষে এবং মাদক ও জুয়ামুক্ত সমাজ গঠনের লক্ষ্যে যুবকদের বিভিন্ন খেলার প্রতি আগ্রহী করে তুলতে এই  ক্যারাম প্রতিয়োগিতার আয়োজন করা হয়। চ’ড়ান্ত খেলায় চ্যাম্পিয়ন হয় রেজানূর ও রানার আপ হয় নূর ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পারইল ইউপির ৭নং ওয়ার্ড সদস্য আব্দুস সাত্তার। ইয়ংস্টার ক্লাবের সভাপতি আবু হেনা মোস্তাফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আবু করব মো: আব্দুল হাদী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই