তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

গৌরীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষ্যে দিনব্যাপি কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, কেককাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে কর্মসূচীতে অংশগ্রহন করেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহ্ রফিকুল ইসলাম দিপু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা আবু কাউছার চৌধুরী রন্টি, জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানা,পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও গৌরীপুর পৌরসভার উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। পৌর মেয়রের নেতৃত্বে এসময় পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই