তারিখ : ১৬ জুন ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র ৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউপি নির্বাচন
তজুমদ্দিনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র ৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ভোলার তজুমদ্দিনে ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র ৪জনপ্রার্থী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। আগামীকাল ১৮ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আ’লীগের মনোনীত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানা গেছে।

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে আগামী ১১ এপ্রিল ৩টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ৩টি ইউনিয়নে ৪জন স্বতন্ত্রপ্রার্থী রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীরা হলেন, চাচড়ায় মোঃ রিয়াদ হোসেন হান্নান, এম, আলাউদ্দিন জামাল শম্ভুপুরে মোঃ মুঈনুদ্দিন ও চাঁদপুরে এ.কে.এম মহিউদ্দিন। এছাড়াও তিনটি ইউনিয়নে সাধারণ ও সংরক্ষিত পদে আরো ৭৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।আগামীকাল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ মার্চ আ’লীগের মনোনীত প্রার্থীসহ আরো স্বতন্ত্রপ্রার্থীরা মনোনয়ন করবেন বলে রিটার্নিং কর্মকর্তা নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ১৮ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, যাচাই-বাচাই ১৯ মার্চ, প্রার্থীতা প্রত্যাহার ২৪মার্চ, প্রতীক বরাদ্দ ২৫ মার্চ, ভোট গ্রহণ ১১ এপ্রিল। নির্বাচনে তিনটি ইউনিয়নে মোট ৭২ হাজার ৫শত ৫২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩টিতে নিয়ম মোতাবেক ৫বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হলেও বাকী দুইটি মলংচড়া ও সোনাপুর ইউনিয়নে সীমানা বিরোধের একটি পাতানো মামলায় দীর্ঘ ১৮ বছর নির্বাচন হচ্ছে না। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই