তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালিত

রায়গঞ্জে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
রায়গঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা ইসলামিক ফাউন্ডেশন, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংষ্কৃতিক সংগঠন নানা কর্মসূচির মধ্যদিয়ে পৃথক পৃথকভাবে দিবসটি উদযাপন করে।

কর্মসূচির মধ্যে ছিল -বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, কেককাটা, মিষ্টি বিতরণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও সংগীতান্ষ্ঠুান। সকাল ১০ টায় রায়গঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ শাহীন সরকার সঞ্চালনায় খতমে কোরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা ও সঙ্গীতানুষ্ঠান। উভয় সভায় সভাপতিত্ব করেন রায়গঞ্জ ইউএনও মোঃ রাজিবুল আলম।

প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, বিশেষ অতিথি ছিলেন-সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক রেজাউল করিম তালুকদার, উপজেলা আ’লীগ সেক্রেটারী আবুল কালাম আজাদ হৃদয়, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাশ,  প্রেসক্লাব সাধারণ সম্পাদক কে এম রফিকুল ইসলাম, কৃষক লীগ নেতা মোঃ ফরহাদ আলী প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। অপরদিকে রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকাল ৪ টায় ধানগড়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা, কেক কাটা, র‌্যালী ও মনোজ্ঞ সাংস্কৃতিক উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজি জিন্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠান হয়। রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইট ভাটা মালিক সমিতির সভাপতি গোলাম হোসেন শোভন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আরিফ মাহমুদ। এছাড়া স্বেচ্ছা সেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। #  




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই