তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কমিটি গঠিত

কালিয়াকৈরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কালিয়াকৈর উপজেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। সভাপতি পদে আতিকুর রহমান জনি এবং সাধারন সম্পাদক পদে আরিয়ান আহম্মেদ পাপ্পুকে নির্বাচিত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলা শাখার কমিটি নিস্ক্রীয় থাকায় সংগঠনের গতিশীলতা বৃদ্ধির লক্ষে ৩বছরের জন্য জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের কালিয়াকৈর উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন। গত ১৬ মার্চ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শারমিন আহমেদ ও সাধারন সম্পাদক মতিউর রহমান স্বাক্ষরিত উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদনের চিঠি দপ্তর সম্পাদক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান।

নব নির্বাচিত কমিটির সভাপতি এবং সাধারন সম্পাদক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতার আর্দশকে বুকে ধারন করে আওয়ামীরীগের হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগীতা কামনা করেছেন।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই