তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চেয়ারম্যান পদে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউপি নির্বাচন
তজুমদ্দিনে চেয়ারম্যান পদে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
ভোলার তজুমদ্দিনে ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১৪জনপ্রার্থী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। দাখিলের শেষ দিনে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত তারা মনোনয়নপত্র দাখিল করেন।

রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে আগামী ১১ এপ্রিল ৩টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ৩টি ইউনিয়নে মোট ১৪ চেয়ারম্যান প্রার্থী রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীরা হলেন, চাচড়ায় মোঃ রিয়াদ হোসেন হান্নান, এম, আলাউদ্দিন জামাল মোঃ আবু তাহের (নৌকা) শম্ভুপুরে মোঃ মুঈনুদ্দিন, মোঃ শাহাবুদ্দিন, মোঃ রাসেল, মিজানুর রহমান (নৌকা) ও মোঃ জাফর (হাত পাখা) ও চাঁদপুরে এ.কে.এম মহিউদ্দিন, ফাতেমা বেগম, এ কে এম সহিদুল্যাহ, মোহাম্মদ ফখরুল আলম (নৌকা), মহিউদ্দিন পোদ্দার ও আবুল কাশেম (হাত পাখা)। এছাড়াও তিনটি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ১২৬জন ও সংরক্ষিত পদে ৩০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ১৮ মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, যাচাই-বাচাই ১৯ মার্চ, প্রার্থীতা প্রত্যাহার ২৪মার্চ, প্রতীক বরাদ্দ ২৫ মার্চ, ভোট গ্রহণ ১১ এপ্রিল। নির্বাচনে তিনটি ইউনিয়নে মোট ৭২ হাজার ৫শত ৫২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩টিতে নিয়ম মোতাবেক ৫বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হলেও বাকী দুইটি মলংচড়া ও সোনাপুর ইউনিয়নে সীমানা বিরোধের একটি পাতানো মামলায় দীর্ঘ ১৮ বছর নির্বাচন হচ্ছে না।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই