তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উত্তরাস্থ ভালুকা সমিতির কমিটি গঠন

ভালুকায় উত্তরাস্থ ভালুকা সমিতির কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
শুক্রবার  ১৯ মার্চ  ড্রীম ওয়ার্ল্ড পার্কে উত্তরাস্থ ভালুকা সমিতির বার্ষিকী বনভোজন শেষে কাউন্সিলের মাধ্যমে সর্বসম্মতি ক্রমে নতুন কমিটি গঠন করা হয় ।  নতুন কমিটিতে নবনির্বাচিত সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান স্থানীয় সাংসদের ছোট বোন ও ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিণী যুবলীগ নেত্রী রহিমা আফরোজ শেফালী ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ নিজাম উদ্দিন আহম্মেদ।

সমিতির বার্ষিকী বনভোজনে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সমিতির উপদেষ্টা আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, সমিতির উপদেষ্টা স্থানীয় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপদেষ্টা বীরমুক্তিযুদ্বা নুরুল ইসলাম ও উপদেষ্টা শহিদুল ইসলাম, সমিতির সাবেক সভাপতি সাদিকুর রহমান তালুকদার সহ সম্মানিত ব্যক্তিবর্গ।

উত্তরায় ভালুকা সমিতির নবনির্বাচিত সভাপতি রহিমা আফরোজ শেফালি জানান,ঐতিহ্যবাহী উত্তরাস্থ ভালুকা সমিতির নতুন সভাপতি হিসাবে আমাকে নির্বাচিত করায় সমিতির সকল উপদেষ্টাগণ, সাবেক সভাপতি সাদিকুর রহমান সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষী সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা। দ্রুত সময়ের মধ্যে সমিতির পূর্নাগ কমিটি ঘোষনা করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই