তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় দরিদ্র পরিবারের মাঝে সেনিটেশন সামগ্রী বিতরণ

মনপুরায় দরিদ্র পরিবারের মাঝে সেনিটেশন সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ভোলার মনপুরায় অসহায় ও অতিদরিদ্র ২২ পরিবারের মাঝে বিনামূল্যে সেমিপাকা ল্যাট্রিন ও সেনিটেশন সামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে আর্থ সামাজিক উন্নয়নে স্যানিটেশন কর্মসূচীর আওতায় এই সেমিপাকা ল্যাট্রিন বিতরন করে দিশারী সমাজ উন্নয়ন সংস্থা’র (ডিএসইউএস) মনপুরা শাখা। পর্যায়ক্রমে আরো ২৭০ পরিবারের মাঝে এই সেমিপাকা ল্যাট্রিন বিতরণ করা হবে।শনিবার (২০ মার্চ) বিকেল ৫ টায় উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের জনতা বাজারে এই সেনিটেশন সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত সেনিটেশন সামগ্রী বিতরন উদ্বোধন করেন দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অলিউল্লাহ কাজল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিশারী উন্নয়ন সংস্থার পরিচালক জাকির হোসেন বাকের।

এসময় স্বাস্থ্য সচেতনসতামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, স্বাস্থ্য সুরক্ষার জন্য স্যানিটেশনের বিকল্প নেই। পরিবেশ সুন্দর ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে নূন্যতম রিং স্লাভ’র মাধ্যমে সেমি পাকা ল্যাট্রিন ব্যবহার করা উচিত। সরকারের পাশাপাশি এনজিও সংস্থাগুলো পরিবেশ সুরক্ষায় সেনিটেশন সামগ্রী বিতরণে ভূমিকা রাখায় প্রশংসিত হচ্ছে সর্বমহলে। এসময় দক্ষিন সাকুচিয়া ইউনয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দসহ গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই