তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাবাকে পিটিয়ে আহত করার অভিযোগ

ভালুকায় বাবাকে পিটিয়ে আহত করার অভিযোগ
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ময়মনসিংহের ভালুকায় প্রায় ৯৫বছর বয়সী বাবাকে পিঠিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত বাবা আবদুস ছাত্তারকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (২০ মার্চ) দুপুরে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বনক’য়া গ্রামে ওই ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পারিবাকি বিষয়াদী নিয়ে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বনক’য়া গ্রামের আবদুস ছাত্তারের দুই ছেলে আবু হানিফ ও সজীবের সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন  শনিবার দুপুরে ওই ছেলেরা বাবা আবদুস ছাত্তারের বসতঘর থেকে কাঠ আনতে গেলে তিনি (বাবা) বাধা দেন এতে ক্ষিপ্ত হয়ে তারা তাকে মারধর  আহত করেন।

আবদুস ছাত্তারের অপর ছেলে আমিরুল ইসলাম জানান, তার আহত বাবাকে ভালুকা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগেও তারা বাবাকে একাধিকবার মারধর করেছে। ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই