তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে দুটি কক্ষ পুড়ে ছাই

কালিয়াকৈরে অগ্নিকান্ডে  দুটি কক্ষ পুড়ে ছাই
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর পাঁচলক্ষী গ্রামে বৃহস্পতিবার দুপুরে অগ্নিকান্ডে একটি বাড়ীর দুটি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানান, পৌরসভা কালামপুর পাঁচ লক্ষ্মী এলাকায় আব্দুল করিমর বাড়িত বদ্যুতিক শর্ট সার্কিট থক আগুনর সূত্রপাত হয়। পর আগুনর ললিহান শিখা ছড়িয় পড় অন্য কক্ষ। এ সময় দুটি কক্ষ থাকা  মূল্যবান আসবাবপত্রসহ গুরুত্বপূর্র্ণ জিনিসপত্র পুড় ছাই হয় যায়। খবর পয় কালিয়াকর ফায়ার সার্ভিসর দুইটি ইউনিট ঘটনাস্থল গিয় দখন এলাকাবাসী আগুন নিভিয় ফলছন। এ অগিকান্ড কমপক্ষ ২ লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ হয়ছ বল দাবি করছন ক্ষতিগ্রস্থপরিবারর সদস্যরা।

কালিয়াকর ফায়ার সার্ভিসর স্টশন কর্মকর্তা কবিরুল আলম জানান, খবর পয় ঘটনাস্থল যাওয়ার আগই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ আনত সক্ষম  হয়। তব কি কারণ অগিকান্ডর ঘটনা ঘটছ তা তদন্ত কর বলা যাব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই