তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি’র সূবর্ণ জয়ন্তী উদযাপন র‌্যালী

নান্দাইলে বিএনপি’র সূবর্ণ জয়ন্তী উদযাপন র‌্যালী
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ময়মনসিংহের নান্দাইলে মালয়েশিয়া বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এমডি মামুন বিন আব্দুল মান্নানের নেতৃত্বে ২৬শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসে স্বাধীনতার ৫০ বছরের সূবর্ণ জয়ন্তী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষ্যে নান্দাইল উপজেলা বিএনপি, পৌর ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে শুক্রবার দুপুরে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিএনপি নেতা এমডি মামুনের নেতৃত্বে এক বিশাল র‌্যালী বের হয়ে তাড়াইল-নান্দাইল সড়ক প্রদক্ষিন শেষে এক আলোচনা সভায় মিলিত হয়। “শহীদ জিয়ার ঘোষণা, স্বাধীনতার সূচনা এবং স্বীধনতার ঘোষক জিয়া, লও লও- লও সালাম ” স্লোগানে মুখরিত হয় র‌্যালীটি।

উক্ত র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহন করেন বিএনপি নেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান, বিএনপি’র নির্যাতিত নেতা আলি আসলাম ভূইয়া, আবু তাহের সিদ্দিক, বরকত আলী, মোস্তফা,গোলাপ মিয়া, হান্নান, বিট্টু মিয়া, কৃষক দল নেতা কামরুজ্জামান খান বেনু, যুব দল নেতা রিয়াদ হুসেন খান আনোয়ার, রাসেল ভুইয়া,মুসারফ বিদ্যুৎ ,জেলা ছাত্র দল নেতা মনিরুজ্জামান সুমন, ইস্তেহারুল করিম (টিপু), উপজেলা ছাত্র দল নেতা রবিউল আউয়াল (রুবেল),মোজাম্মেল হক (রুবেল), রিফাতুল হাসান ফরিদ হাবিব, রায়হান, বাবু, পৌর ছাত্র দল খাইরুল ইসলাম ভুইয়া শুভ, মনিরুজ্জামান রনি, কলেজ ছাত্র দলনেতা ইফতিয়ার খান ইফাত, নুর,মোহাম্মদ হিমেল, মামুন মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে চারবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের সুস্থতা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সহ সকল বীর শহীদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই