তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাস্ক বিতরণ করলেন সাংসদ হেলাল

রাণীনগরে মাস্ক বিতরণ করলেন সাংসদ হেলাল
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
দেশে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের সংক্রামণের হার আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে বাহিরে বের হলে মাস্ক ব্যবহার করাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি সাধারন মানুষরা তেমন একটা অনুসরন করছে না। যার কারণে দিন দিন এই সংক্রামণের হার বেড়েই চলেছে।

তাই এই সংক্রামণের হার কমানোর লক্ষ্যে সরকার মাস্ক ব্যবহার করাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি পালনে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নওগাঁর রাণীনগরে পথচারী, দোকানদার ও সাধারন মানুষদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে মাস্ক বিতরণ করেছেন নওগাঁ-৬ (আত্রাই -রাণীনগর) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল। তার এই কাজে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। এমপি আনোয়ার হোসেন হেলাল শনিবার উপজেলা বাসষ্ট্যান্ড, বাজার, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ চত্বরসহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ভ্যান চালক, অটোরিকশা চালক, ব্যবসায়ীসহ সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমূখ। সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার করাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মানতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই