তারিখ : ১৩ জুন ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ইউপি প্রার্থীদের সাথে প্রশাসনের মত বিনিময়

মনপুরায় ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মত বিনিময় ও আইন শৃঙ্খলা সভা
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলার মনপুরায় দুটি ইউনিয়নের প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে উপজেলা প্রশাসনের মত বিনিময় ও আইন শৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভার অয়োজন করে উপজেলা নির্বাচন অফিস।

সভায় উপজেলার হাজীর হাট ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দি পার্থীদের মাঝে আইন শৃঙ্খলা রক্ষায় পদক্ষেপ ও ঝূঁকিপূর্ণ কেন্দ্রসমূহে প্রশাসনিক ব্যবস্থা গ্রহন সম্পর্কে দিকনির্দেশনা দেয়া হয়।শুক্রবার (২৬ মার্চ) বিকেল ৪ টায় উপজেলা পরিষদ মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা রিটার্নিং ও নির্বাচন অফিসার সঞ্জীব কুমার সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা।

এছাড়াও উপস্থিত ছিলেন, মনপুরা থানার তদন্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, আনসার ভিডিপি’র ভারপ্রাপ্ত কমান্ডার অঞ্জলী রানী দাস, দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীগন ও গণমাধ্যমকর্মিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই