তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে হামলা

তজুমদ্দিনে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে বসত বাড়িতে ককটেল হামলা
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ভোলার তজুমদ্দিনে শম্ভুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর কর্মী সমর্থক ও সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের জন্য ভোট কেন্দ্রের নিকট ককটেল বিস্ফোরনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বতন্ত্রপ্রার্থীর এক কর্মি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, আগামী ১১ এপ্রিল শম্ভুপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই হিসেবে শম্ভুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মৃত ফজলুল আলমের ছেলে আবুল কালাম আযাদ (মনির) স্বতন্ত্রপ্রার্থী অধ্যক্ষ মুঈনউদ্দিন হাওলাদারের সমর্থনে এলাকায় প্রচার-প্রচারণা চালান। এঘটনায় স্বতন্ত্রপ্রার্থীর প্রতিপক্ষরা মনিরকে প্রাণ নাশের ও তার পরিবারের আর্থিক ক্ষতি সাধনের হুমকি-ধামকি দিয়ে আসছে। এর সুত্র ধরে শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে ভোট কেন্দ্রের নিকট তার বসত ঘর লক্ষ করে তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

পরে বিকট শব্দ শুনে পাশ্ববর্তী লোকজন আসলে মনির বের হয়ে তার বাসার বাউন্ডারী দেয়ালে ভিতরে ককটেল বিস্ফোরণের আলামত দেখতে পান। এ সময় তার পরিবারের লোকজন আতংকিত হয়ে পড়েন। এর কিছুক্ষণ পর অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বাসা সংলগ্ন পাকা রাস্তার উপর আরো দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। নেতৃত্বে পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেন।

এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, শম্ভুপুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই