তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
“স্বাধীনতার সুবর্ণজয়ন্তী,স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত দুদিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনি অনুষ্ঠিত হয়েছে।রবিবার উপজেলা নতুনহাট এলাকায় উন্নয়ন মেলার সমাপনি ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার।

এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, উপজেলা সহকারী কশিশনার (ভূমি) সানজিদা সুলতানা, পত্নীতলা উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, সমাজসেবা কর্মকর্তা সুলতান আহমেদ, উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার মুশাক আলী, উপজেলা শিক্ষা অফিসার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, উপজেলা সমবায় কর্মকর্তা তসলিম উদ্দীন, ওসি (তদন্ত) হাবিবুর রহমান, একাডেমিক সুপার ভাইজার মোরশেদুল আলম সহ অন্যান্য কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও সুধীজন প্রমুখ।

উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, নজিপুর পৌরসভা, উপজেলা ভূমি অফিস, পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স, এলজিইডি, পত্নীতলা থানা, উপজেলা কৃষি অধিদপ্তর, উপজেলা মৎস্য অধিদপ্তর, উপজেলা পরিবার-পরিকল্পনা অধিদপ্তর, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২, উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর, উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, উপজেলা সমাজসেবা অধিদপ্তর, সমবায় অধিদপ্তর, পরিসংখ্যান অধিদপ্তর, বিআরডিবি, জনস্বাস্থ্য কার্যালয়, উপজেলা নির্বাচন অফিস, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় মহিলা সংস্থা পত্নীতলা, উপজেলা যুব উন্নয়ন কার্যালয়, আমার বাড়ি আমার খামার ও তথ্য আপা কার্যালয় সহ সরকারী ও বেসরকারী অন্যান্য অধিদপ্তরের পক্ষ থেকে ২৬টি স্টল বসানো হয়।

উন্নয়ন মেলার উদ্বোধনী দিনে গত শনিবার প্রধান অতিথি হিসাবে জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন। এসময় প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দ সহ মেলায় অংশ নেওয়া স্টল গুলো পরিদর্শন করেন। মেলায় দুইদিন ব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই