তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লীতে বাড়ী-ঘরে হামলা,লুটপাট,থানায় মামলা

নান্দাইলে পল্লীতে বাড়ী-ঘরে হামলা,ব্যাপক লুটপাট,৫জন আহত থানায় ৭জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের ইন্দারগাতি গ্রামে সোমবার পোল্টি মুরগির ফার্ম নিয়ে প্রতিপক্ষ সুলতান মিয়ার পুত্র মো. বাবুল মিয়া গংদের সাথে ব্যাপক গোলযোগ, বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক লুটপাট ও ভাংচুর করে ৫জনকে মারাত্মক আহত করার ঘটনায় নান্দাইল মডেল থানায় ৭জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।

মো. হৃদয় মিয়া কর্তৃক দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানাগেছে, প্রতিপক্ষ বাবুল মিয়া, সৌরভ মিয়া, সালমান, ফজলুর রহমান, মাজেদ মিয়া, আমিনুল ইসলাম ও খায়রুল ইসলামের নেতৃত্ব কয়েকটি বাড়িতে ব্যাপক ভাংচুর ও মুরগির ফার্ম থেকে দেড় লাখ টাকা মূল্যের ৫শতাধিক মুরগী লুটপাট করে নিয়ে যায়। উক্ত হামলায় মতি মিয়া, নূরুল্লাহ, স্বর্না আক্তার ও হাবিয়া বেগম (৭৫) নামে একজন বৃদ্ধা মহিলা মারাত্মক আহত হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা খুবই গুরুতর বলে জানাগেছে। উক্ত হামলার ঘটনায় উক্ত পরিবারের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, হামলার ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। উক্ত ঘটনায় মো. হৃদয় মিয়া বাদী হয়ে মো. বাবুল মিয়া সহ ৭জনের নামে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। উপ-পরিদর্শক মো. শাহীনুল ইসলাম মামলাটির তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছে। তিনি জানান, আসামীদের গ্রেফতার করার চেষ্ঠা চলছে। বর্তমানে ইন্দারগাতি গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় মারাত্মক ধরনের অঘটন ঘটতে পারে বলে এলাকাবাসী জানান। মামলার বাদী মো. হৃদয় মিয়া জানান, এই ওয়ার্ডের ইউপি সদস্য মো. এরশাদ উদ্দিনের ইন্দনে বাড়ি ঘরে হামলা, লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে।#

নান্দাইলে ২দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ২দিন ব্যাপী সরকারের উন্নয়ন মেলা ২০২১ সমাপ্ত হয়েছে। রোববার উপজেলা পরিষদের সামনে সমাপনি অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন সভাপতিত্ব করেন। সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অংশ গ্রহনকারী প্রত্যেক স্টলকে পুরস্কার প্রদান সহ ৬টি স্টলকে বিশেষ পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রতিটি স্টলে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনকে অবহিত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই