তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের দুইদিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

সাংস্কৃতিক সন্ধ্যার মধ্যদিয়ে সমাপ্ত হলো রাণীনগরের দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
নওগাঁর রাণীনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার মধ্যদিয়ে সমাপ্ত হলো দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা। রবিবার সন্ধ্যায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করার জন্য শত শত দর্শনার্থী ভিড় করেন। এমন আয়োজন নিয়মিত করার দাবী জানান মেলায় আসা দর্শনার্থীরা।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার সুপারিশপ্রাপ্তিতে দেশের প্রতিটি উপজেলায় দুই দিনব্যাপী এই উন্নয়ন মেলার আয়োজন করা হয়। শনিবার আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুরু হয় এই মেলার। উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করে। মেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর স্টল প্রদানের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন খাতগুলো মেলায় আসা দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করেন।

মেলার অন্যতম আকর্ষন ছিলো সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। উপজেলা শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পীরা সাংস্কৃতিক সন্ধ্যায় গান, নৃত্য, কবিতা ও মঞ্চ নাটক পরিবেশন করে। রবিবার সন্ধ্যায় সমাপনি অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, প্রকল্প কর্মকর্তা মেহেদী হাসান, একাডেমিক সুপার ভাইজার কামরুল হাসান প্রমুখ। এছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই