তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন

ভালুকায় নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ভালুকায় নজরুল ইসলাম বাবু কর্তৃক নিরীহ দুই পরিবারের জমি দখল ও নির্যাতনের অভিযোগে শনিবার দুপুরে ভালুকা প্রেসক্লাব কার্যালয়ে ভূক্তভোগী পরিবার দ্বয়ের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে মৌখিক বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলেন, কাশর গ্রামের বাসিন্দা মৃত দুলাল মিয়ার স্ত্রী আনোরা খাতুন ও সোহেল মিয়ার কাশরগড় মৌজার দুটি দাগে ৬৫ জমি ওই গ্রামের আলাল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে জোরপূর্বক দখলের চেষ্টা করেন। এ জমি দখলের জন্য প্রায় সময়ই নজরুল তার বাহিনী দিয়ে তাদের উপর হামলা করেন। পরিবার দুটি কে নানা ভাবে হয়রানি করার জন্য ভালুকা ছাড়াও ত্রিশল উপজেলা ও গাজীপুর জেলায় বেশ কয়েকটি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

এ সময় বক্তব্য দেন আনোরা খাতুন,ছেলে আলী আকবর এবং সোহেল মিয়া।এসময় স্থানীয় আ’লীগের নেতাসহ অর্ধশত লোক উপস্থিত ছিলেন।নজরুল ইসলাম জানান,অভিযোগকারীরা আমার আত্নীয় তাদের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। তাদের অভিযোগ সত্য নয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই