তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দুরারোগ্য ব্যাধির জন্য অনুদান প্রদান

গৌরীপুরে দুরারোগ্য ব্যাধির জন্য ২৮জনকে ১৪ লাখ টাকার অনুদান প্রদান
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
স্বাধীনতার ৫০বছর সুবর্ণজয়ন্তী উৎসবে ময়মনসিংহের গৌরীপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে রোববার (২৮মার্চ) ক্যান্সার, স্ট্রোকে পক্ষাঘাতগ্রস্থ, কিডনী জনিত রোগ, জন্মগত হৃদরোগ ও থ্যালাসামিয়া রোগে আক্রান্ত ২৮জন রোগীকে ১৪ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।অনুদানপ্রাপ্তদের মাঝে চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান ও উপেেজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ।

এ উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি) মো. আবিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সরকার, সহনাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, সমাজসেবা কার্যালয়ের মো. ইকবাল হাসান, দেবাশীষ পত্রনবিশ পলাশ, মো. শফিকুল ইসলাম প্রমুখ।

যারা অনুদান পেয়েছে তারা হলেন আছমত আলী, মো. নছর উল্লাহ, মোছা. মর্জিনা বেগম, সাদিয়া ইসলাম স্নেহা, মমতাজ বেগম, মোছা. জুলেখা বেগম, রীতা রানী দাস, মো. আশরাফুল আলম, মোছা. মালেকা, মোছা. মালেকা খাতুন, শফিকুল ইসলাম, ফাতেমা আক্তার, ছানি আক্তার, মোছা. শিল্পী বেগম, মোছা. শিল্পী বেগম, কানিজ ফাতেমা, লিমা আক্তার, তোফায়েল আহমেদ, মো, ইসলাম উদ্দিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই