তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শতবর্ষী মনোয়ারা বেগমকে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার

শতবর্ষী মনোয়ারা বেগমকে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার,ঈদ করবেন নতুন পাকা ঘরে
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মনোয়ারা বেগম নামে শতবর্ষী মহিলা ঈদ করবেন নতুন পাকা ঘরে। এমনই ইচ্ছা পোষন করেছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সোমবার নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন উপজেলার আচারগাঁও ইউনিয়নের পশ্চিম শিবনগর গ্রামের সেই অসহায় ও হতদরিদ্র শতবর্ষী মনোয়ারা বেগমকে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌছে দেওয়ার জন্য বাস্তবায়নের কাজ শুরু করেছেন।

সে লক্ষ্যে তিনি স্থানীয় সাংবাদিকদেরকে নিয়ে শতবর্ষী মহিলার বাড়ি পরিদর্শন করেন এবং ওই মহিলাকে ঈদের আগেই নতুন ঘরে উঠতে পারবেন বলে জানান। শেষ জীবনে পাকা ঘরে উঠার স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে দেখে খুবই খুশী হলেন মনোয়ারা বেগম। ইউএনও’র এসব কথা শুনে মনোয়ারা বেগম মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা সহ ইউএনও এরশাদ উদ্দিন ও সকলের জন্য প্রাণভরে দোয়া করলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন জানান, ২৯শে মার্চ সোমবার মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শতবর্ষী মহিলা মনোয়ারা বেগমের জন্য একটি ঘরের বরাদ্দের টাকা প্রাপ্ত হয়েছেন। বরাদ্দ প্রাপ্তির সাথে সাথে তিনি নান্দাইলের সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী ও তরুন সাংবাদিক রমজান আলীকে নিয়ে মহিলার বাড়ি পরিদর্শন করেন। এছাড়া তিনি অসহায় এই দরিদ্র মহিলাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দ্রুত ঘরের ব্যবস্থা করে দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, মাননীয় সংসদ সদস্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, বিভাগীয় কমিশনার, আশ্রয়ণ প্রকল্পের পরিচালক, জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা সহ সম্মানিত সাংবাদিকবৃন্দ, ফেসবুক পোস্টদাতা মাসুদ রানা ও বিশেষ করে কালের কন্ঠের আলম ফরাজীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইউএনও আরো বলেন ২১শে মার্চ ফেসবুকের কল্যাণে শতবর্ষী মহিলা মনোয়ারা বেগমের বিষয়টি দৃষ্টি গোচর হলে প্রাথমিক ভাবে উনাকে মানবিক সহায়তা সহ উপজেলা সমাজ সেবার মাধ্যমে একটি বয়স্ক ভাতা কার্ড ও ভিজিডি কার্ড করে দেওয়া হয়েছে। পরে বিষয়টি কালের কন্ঠ পত্রিকা সহ বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদটি প্রকাশ হলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি গোচর হলে প্রধানমন্ত্রী এই ইচ্ছা পোষন করেন যেন ঈদের পূর্বেই শতবর্ষী মহিলা যেন পাকা ঘরে উঠতে পারেন। আর তা ঈদের পূর্বে বাস্তবায়ন হবে এবং শতবর্ষী মহিলা ঈদ করবেন পাকা ঘরে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই