তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিলা ঝড়ে বোরো ধান,ঘর বাড়ির ব্যাপক ক্ষতি

ভালুকায় শিলা ঝড়ে বোরো ধান ও ঘর বাড়ির ব্যাপক ক্ষতি
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
২৯ মার্চ সোমবার রাত ১১ টার দিকে ভালুকা উপজেলার বিভিন্ন ইউনিয়নের উপর দিয়ে বজ্র সহ শিলা ঝড় বয়ে যাওয়ায় বোরো ধান ও বিভিন্ন ফল সহ ঘর বাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে।

উপজেলার ভরাডোবা, ধীতপুর, বিরুনীয়া, মল্লিকবাড়ী, হবিরবাড়ী, উথুরা ও মেদুয়ারী ইউনিয়নের বিভিন্ন গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া শিলা ঝড়ে থোর ধানের ব্যাপক ক্ষতি সাধন হয়েছে বলে এলাকাবাসী জানান।এছাড়া চারিদিকে মৌসুমী ফল আম ও লিচুর ব্যাপক ক্ষতি সাধন হয়েছে।

মল্লিকবাড়ী গ্রামের শহীদ রিয়াজ উদ্দীন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আঃ সালাম ( কিডনী হুজুর) এ প্রতিনিধিকে জানান কাঁটা ওয়ালা বড় বড় শিলার আঘাতে তাঁর স্কুল গৃহের চালায় বড় বড় গর্ত হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। সামনের দিনগুলোতে বৃষ্টির কারনে শিক্ষা কার্যক্রম ব্যহত হবে। এছারাও শিলা পড়ে বেগুন, টমেটো ও শাক সবজির ক্ষতি হয়েছে প্রচুর।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই