তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে নয়া আলো পত্রিকার ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সান্তাহারে নয়া আলো পত্রিকার ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
নানা আয়োজনের মধ্যদিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে নয়া আলো পত্রিকার সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সান্তাহার মডেল প্রেস ক্লাবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

নয়াআলো পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি আতিকুর হাসান সজীব এর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান্তাহার মডেল প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার আদমদীঘি প্রতিনিধি বুলবুল আহম্মেদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন দীপ্ত টেলিভিশন ও দৈনিক সোনার দেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি আব্দুর রউফ রিপন, আজকালের খবর পত্রিকার আদমদীঘি প্রতিনিধি সাইফ হাসান খান সৈকত, পানকৌড়ি নিউজের নওগাঁ প্রতিনিধি বিকাশ চন্দ্র, চ্যানেল ২৬এর স্টাফ রিপোর্টার নেহাল আহম্মেদ প্রান্ত, চ্যানেল ২৬এর ভিডিও জার্নালিস্ট শুভ চক্রবর্ত্তী প্রমুখ। পরে সকলকে নিয়ে কেক কাটা হয়। এর আগে প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহম্মেদ নয়া আলো পত্রিকার আদমদীঘি প্রতিনিধিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই