তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে সিঁধ কেটে শিশু চুরি,থানায় অভিযোগ

সখীপুরে সিঁধ কেটে শিশু চুরি,থানায় অভিযোগ
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে জুনায়েদ নামের এক দুই মাসের  শিশুকে চুরি করা হয়েছে । বৃহস্পতিবার ভোররাতে উপজেলার শোলাপ্রতিমা গ্রামে এ দূদর্শ চুরির ঘটনা ঘটে। জুনায়েদ ওই গ্রামের  ট্রাক চালক আছির উদ্দিনের নবজাতক ছেলে । এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

শিশুটির মা কল্পনা আক্তার জানান, স্বামী ট্রাক চালাতে যাওয়ায়  বুধবার রাতে তিনি ওই শিশুকে নিয়ে একাই ঘুমিয়েছিলেন। ভোর রাতে দুইজন চোর সিঁধ কেটে তার ওই ঘরে ঢুকে।  চোরদের আনাঘোনায় হঠাৎ তিনি জেগে ওঠলে শিশুকে কুলে নিতেই একজন  চোর গামছা দিয়ে তার মুখ বেধে ফেলে। চিৎকার দিলে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় চোররা শিশুটিকে তার  কোল  থেকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার ডাকাডাকিতে  প্রতিবেশীরা ছুটে আসে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। চুরি যাওয়া শিশুটিকে উদ্ধারের চেষ্টা  অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই