তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা

কালিয়াকৈর সমবায় সমিতির ৩৯তম বার্ষিক সাধারণ সভা
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
"মুজিববর্ষে বিআরডিবি'র অঙ্গীকার, স্বনির্ভর সমৃদ্ধ পলস্নী গড়ার" এ স্স্নোগানকে সামনে রেখে গাজীপুরে কালিয়াকৈরে শনিবার দুপুরে উপজেলা হলরম্নমে কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠাওে সভাপতিত্ব করেন কালিয়াকৈর ইউ সি সি লিঃ সভাপতি সরকার মোশারফ হোসেনের।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, উপজেলা পলস্নী উন্নয়ন কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা কালিয়াকৈর ইউ সি সি আব্দুস সাত্তার, আটাবহ ইউনিয়নের সাধারণ সম্পাদক এ.কে.এম ইব্রাহীম খালিদ, মজিবুর রহমানসহ বিভিন্ন গ্রাম থেকে সমবায় সমিতির কর্মীগন। পরে বক্তারা কালিয়াকৈর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির কার্যক্রম আরো গতিশীল করতে বি আর ডিবির সকল সদস্যকে একতাবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই