তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে লিফলেট ও বই বিতরণকালে আটক-৩

কালিয়াকৈরে সরকার বিরোধী লিফলেট ও বই বিতরণকালে আটক-৩
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার সন্ধায় রাষ্ট্র ও সরকার বিরোধী লিফলেট ও বই বিতরণকালে জনতার হাতে ৩জন শিবির কর্মী আটক হয়েছে।

জানা যায়,ওই দিন সন্ধ্যায়।ব্রাহ্মনবাড়িয়া সদর থানার জগতসা গ্রামের আব্দুল কাদেরের পুত্র মাসুদ রানা (২৪), বগুড়া সাড়িয়াকান্দি থানার,খোলা গ্রামের আব্দুল মান্নালের পুত্র সাইদুর রহমান (২৬) ও কুড়িগ্রাম জেলার,রৌমাড়ি থানার বেতাগীপাড়া গ্রামের অলিবুর রহমানের ছেলে জাকির হোসেন (১৯) নামে ৩জন শিবির কর্মী কালিয়াকৈর উপজেলার কাঠালতলা সাহেবপাড়া এলাকায় রাষ্ট্র ও সরকার বিরোধী বিভিন্ন লিফলেট ও বই বিতরণ করছিল। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে লিফলেট, বই ও ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। এঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের শনিবার সকালে গাজীপুর কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক ভজন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই