তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মজনুর মতবিনিময় সভা

গৌরীপুর বোকাইনগর ইউপি চেয়ারম্যান প্রার্থী মজনুর মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে ২ এপ্রিল  (শুক্রবার)  রাতে বোকাইনগর ইউপি চেয়ারম্যান প্রার্থী মজনুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব  মোঃ মতিউর রহমান  মজনুর বেতনন্দর গ্রামের নিজ বাড়ীতে গ্রামবাসীকে নিয়ে  মতবিনিময় সভার আয়োজনের মধ্যদিয়ে তিনি আনুষ্ঠানিক ভাবে নিজেকে আসন্ন বোকাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোষণা করেন।

সমাজ সেবক আবু সাঈদ তারা মিয়ার সভাপতিত্বে ও রুকন উদ্দিন আকন্দের  সঞ্চালনায় অনুষ্ঠিত  মতবিনিময় সভায় বক্তব্য  রাখেন, ময়মনসিংহের মকুল নিকেতনের প্রধান শিক্ষক সামছুল আলম কামাল,পলিটেকনিক ইনিস্টিউটের অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ কাদির,বীর মুক্তিযোদ্ধা  আবুল কালাম আজাদ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম লিটন,ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ এমদাদুল হক খোকন,নুরুল ইসলাম সরকার,নূরুল ইসলাম বেপারী, আবুল হাসিম,হাবিবুর রহমান মাষ্টার, শফিকুল ইসলাম মাষ্টার,ফরিদ আহমেদ, বিডিআর  নজরুল ইসলাম, আলহাজ্ব  আঃখালেক,মাহতাব উদ্দিন মড়ল,আবু সাঈদ, সোহেল  মিয়া সহ বেতনন্দর গ্রামের বিভিন্ন পাড়ার সন্মানিত মুরুব্বিয়ান ও এলাকাবাসী।

মতবিনিময় সভায়   সাবেক ছাত্র নেতা ও সমাজ সেবক আলহাজ্ব  মোঃ মতিউর রহমান  মজনুকে আসন্ন বোকাইগর ইউনিয়ন পরিষদ  নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে বক্তরা দলমত নির্বিশেষে পূর্ন সমর্থন প্রাদান করেন।

উল্লেখ্য, সমাজ সেবক আলহাজ্ব  মোঃ মতিউর রহমান  মজনু ( বি এ অনার্স এম এ) আনন্দ মোহন কলেজ শাখার বাংলাদেশ ছাত্রলীগ  সাবেক আহবায়কের দায়িত্ব  পালন করেন। তিনি স্বৈরাচার বিরুধী আন্দোলনে বলিষ্ট ভূমিকা  পালন করেন। কর্মজীবনে ব্রাকের উর্ধ্বতন কর্মকর্তা ছিলেন।  ছোটবেলায় থেকে বিভিন্ন  শিক্ষা প্রতিষ্টানের সাথে  সম্পৃক্ত রয়েছেন। সামাজিক  বিভিন্ন  বৈষম্যের বিরুদ্ধে  সোচ্চার  প্রতিবাদ করে সুন্দর  সমাজ গঠনে ভূমিকা পালন করে আসছেন। তিনি সাংবাদিকদের জানান,সমাজ সেবাকে ব্রত হিসাবে গ্রহন করে  ঐক্যবদ্ধ ও সমৃদ্ধশালী ইউনিয়ন গড়ার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য  তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই