তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাস্ক না পড়ায় ১৭ জনকে অর্থদন্ড

গৌরীপুরে মাস্ক না পড়ায় ১৭ জনকে অর্থদন্ড
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুরে মাস্ক পরা নিশ্চিশ করতে (৩ এপ্রিল) শনিবার গৌরীপুর পৌরসভার বিভিন্ন এলাকাসহ বাসস্ট্যান্ড, উত্তরবাজার এলাকায় জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। এ অভিযানে ১৭ জনকে বিভিন্ন পরিমাণে অর্থদন্ড করে মোট  ২ হাজার ২শ টাকা জরিমানা আদায় করা হয়। এতে সহযোগিতা করেন গৌরীপুর থানা পুলিশ।

অভিযান চলাকালে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে স্থানীয় প্রশাসন জনসাধারণের মাঝে প্রচারণা ও বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক ব্যবহার না করায় ১৭ জনকে ২ হাজার ২শ টাকা অর্থদন্ড করা হয়েছে। তিনি বলেন করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই