তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদন উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মদন উপজেলা পরিষদ চেয়ারম্যানকে জড়িয়ে  মিথ্যা মন্তব্য করায় সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
নেত্রকোনার মদন উপজেলা পরিষদের চেয়ারম্যানকে জড়িয়ে ৩১ মার্চ  উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে মদন উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান।

এ সময় তিনি বলেন, গত ৩১ মার্চ উপজেলা পরিষদের সামনে সড়কে  চানগাও চকপাড়া গ্রামের ভুক্তভোগী ও এলাকাবাসীর এক মানববন্ধনে তাকে এবং তার পরিবারকে জড়িয়ে  চকপাড়া গ্রামের লিটন বাঙ্গালী মনগড়াভাবে মিথ্যা ও বানোয়াট বক্তব্য প্রদান করায় সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । তিনি আরো লিখিত বক্তব্যে বলেন, লিটন বাঙালি একজন হত্যা মামলার আসামি । সে এলাকার সন্ত্রাস ও চাঁদাবাজ। প্রশাসনের নিকট তার শাস্তি  দাবী করছি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম হান্নান, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা  কমান্ডার মোঃ হেলাল উদ্দিন তালুকদার,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিমসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই