তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রশাসনের তৎপরতা

নান্দাইল স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা প্রশাসনের কঠোর তৎপরতা  
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইলে করোনার সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা সহ বাধ্যতামূলক নিয়মিত মাস্ক পরিধান ও জনচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসন কঠোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

শনিবার জেলা প্রশাসনের নির্দেশে উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন নান্দাইল উপজেলা সদরে করোনা ভাইরাস সংক্রমণের তীব্র ঝুকি এড়াতে বিনামূল্যে ২০০ মাক্স বিতরণ সহ মোবাইল কোর্ট পরিচালনা করেন। ইউএনও এরশাদ উদ্দিন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুল হক নান্দাইল বাজার ও মহাসড়কে বিভিন্ন যানবাহন চালক, যাত্রী সাধারন ও পথচারীদেরকে মাক্স বিতরণ করেন এবং মাক্স পরিধান বাধ্যতামূলক করার আহব্বান জানান। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল হক বিভিন্ন দোকানদার ও পথচারীকে মাস্ক ব্যবহার না করায় মোবাইল কোর্টের মাধ্যমে ২৯ জনের নিকট থেকে মোট ১১ হাজার ৪০০ টাকা অর্থদন্ড আদায় করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন জানান, করোনার সংক্রমনের পরিস্থিতি নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তাই তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা সহ নিয়মিত মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ করেন।#








 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই