তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ প্রার্থীসহ আহত-২৫
[ভালুকা ডট কম : ০৩ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একপ্রার্থীসহ উভয় গ্রুপের ২৫ জন আহত হয়েছে। আহতদের ১২ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাইদ মাঝি জানান, শনিবার (৩ এপ্রিল) দুপুর আড়াইটা চাঁদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী কবির গাইনের সমর্থকরা অপর প্রার্থী মিজান পোদ্দারের সমর্থক নুরে আলম মাঝিকে মারপিট করে। এ সময় নুরে আলম মাঝিকে মারপিটের ঘটনাটি তার শালা সাইদ মাঝিকে জানালে তিনি ঘটনা জানতে ১নং ওয়ার্ডের চৌমুহনী এলাকায় গাইন বাড়ির দরজায় আসলে প্রার্থী কবির গাইনসহ তার আত্নীয়-স্বজন ও সমর্থকরা মিলে সাইদের উপর হামলা চালায়। মারপিটের ঘটনাটি বিকাল ৫টায় প্রার্থী মিজান পোদ্দারকে জানালে মিজান পোদ্দার তার কর্মি সমর্থকসহ সেখানে গেলে পুনরায় সংঘর্ষ বাজে। সংঘর্ষের সময় ইটপাটকেল নিক্ষেপে প্রার্থী মিজান পোদ্দারসহ উভয় পক্ষের ২৫ জন  আহত হয়।

আহতরা হলেন, মেম্বারপ্রার্থী মিজান পোদ্দার, সাইদ মাঝি, রুবেল, নাগর, আসাদ, রনি, গিয়াস পোদ্দার, শাজাহান মাঝি, হুমায়ুন কবির, লোকমান, রবিউল গাইন, আরজু, নুর নাহার, হাসান ও অপু পোদ্দারসহ ২৫ জন আহত হয়। আহতদের ১২ জনতে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, পোষ্টার লাগানোকে কেন্দ্র করে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই