তারিখ : ১৫ মে ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল চৌরাস্তায় এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

নান্দাইল চৌরাস্তায় সোশ্যাল ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন  
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল চৌরাস্তায় কিশোরগঞ্জ রোডের পাশে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

সোশ্যাল ইসলামী ব্যাংক কিশোরগঞ্জ শাখার এভিপি ও ব্যাপস্থাপক মোঃ অহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া, নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল, শোলাকিয়া ঈদগাহ মাঠের সাবেক খতিব অধ্যক্ষ মুফতি এ.কে.এম ছাইফুল্লাহ, এ্যাডভোকেট আসাদুজ্জামান নয়ন, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ শফিকুল ইসলাম খোকন, মাও. আশরফুল ইসলাম ও মাওআঃ কদ্দুছ তেলুয়ারী।

বক্তব্য প্রধানপূর্বক অনুষ্ঠানের প্রধান অতিথি সোশ্যাল ইসলামী ব্যাংকের এমডি এন্ড সিইও কাজী ওসমান আলী র্ভাচুয়াল পদ্ধতিতে উক্ত এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন ঘোষণা করেন। পরে অনুষ্ঠানের সম্মানিত অতিথিবৃন্দ ফিতা কেটে এবং এজেন্ট শাখায় নতুন হিসাব খোলার মাধ্যমে ব্যাংকের শুভসূচনা করা হয়। উক্ত এজেন্ট ব্যাংকিং শাখা সহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাও আঃ কদ্দুছ তেলুয়ারী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই