তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জেলা প্রশাসকের নিকট মাস্ক সরবরাহ করলো নওগাঁ চেম্বার

জেলা প্রশাসকের নিকট ১লাখ মাস্ক সরবরাহ করলো নওগাঁ চেম্বার
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
দ্বিতীয় দফায় করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে ও করোন ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানতে নওগাঁয় জেলা প্রশাসকের নিকট ১লাখ মাস্ক সরবরাহ করেছে চেম্বর অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি। ইতিমধ্যই নওগাঁ জেলা রাজশাহী বিভাগের মধ্যে হটস্পটে পরিণত হয়েছে। প্রতিদিনই জেলা সদরে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা আশঙ্কাজনক হারে বেড়েই চলেছে। তাই সরকারের পাশাপাশি সাধারন মানুষদের মেনে চলা স্বাস্থ্যবিধির মধ্য অন্যতম বিধি বাহিরে বের হলে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে এই মাস্ক হস্তান্তর করা হয়েছে।

যে সব মানুষরা বাহিরে মাস্ক ছাড়া চলাফেরা করছেন, স্বাস্থ্য বিভাগে কর্মরত ব্যক্তিসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক পৌছে দেওয়ার লক্ষ্যে চেম্বারের পক্ষ থেকে মাস্ক সরবরাহ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হারুন-অর-রশীদের নিকট এসব মাস্কগুলো হস্তান্তর করা হয়। এসময় সিভিল সার্জন ডা: মো: এবিএম আবু হানিফ, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনুসহ প্রশাসনের কর্মকর্তা, চেম্বারের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল বলেন চেম্বারের পক্ষ থেকে মোট ৩লাখ মাস্ক সরবরাহ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সরকারের করোনা ভাইরাস প্রতিরোধের কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষ্যে খাদ্যমন্ত্রীসহ অন্যান্য নেত্রীবৃন্দের পরামর্শে মাস্ক বিরতনের এই কার্যক্রম হাতে নিয়েছে নওগাঁ চেম্বার। জেলা প্রশাসকের নিকট ১লাখ মাস্ক আজ সরবরাহ করার মধ্যদিয়ে এই কার্যক্রম শুরু করা হলো। আমরা পরবর্তিতে জেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ করে মসজিদগুলো, শহরের বিভিন্ন ব্যবসায়ীদের মাঝেসহ সাধারন মানুষদের এই মাস্ক বিতরন করা হবে। চেম্বারের এই ধরনের কার্যক্রমগুলো আগামীতেও অব্যাহত রাখা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই