তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন

গৌরীপুরে ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে ল্যাপটপ দেয়ার প্রলোভন দেখিয়ে বিকাশে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। শনিবার (১০ এপ্রিল) সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন ছিল। ঘটনাটি জানার পর তিনি (ইউএনও) সকলকে এ বিষয়ে সতর্ক করে তাৎক্ষণিক গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সাংবাদিকদের নিশ্চিত করে ইউএনও হাসান মারুফ জানান, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নাম্বারটি ঘটনারদিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ক্লোন ছিল। এ মোবাইল নাম্বার ক্লোনের পর প্রতারক চক্র অন্য একটি মোবাইল নাম্বার ০১৬৩৭-৬৮৮০৮৫ ব্যবহার করে ৫৬ হাজার টাকা ল্যাপটপ দেয়ার প্রলোভন দেখিয়ে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের কাছে বিকাশে অর্থ দাবি করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় জড়িত প্রতারকদের শনাক্ত করতে পুলিশের জোর চেষ্টা চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই