তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

করোনা সচেতনতায় কাজ করছেন যুবলীগ নেতা রুহুল আমীন

করোনা সচেতনতায় কাজ করছেন যুবলীগ নেতা রুহুল আমীন
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে সাধারন মানুষদের করোনা ভাইরাস সচেতনতায় কাজ করে আসছেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন। রাজশাহী বিভাগের মধ্যে বর্তমানে নওগাঁ জেলা করোনা ভাইরাস সংক্রমনে হটস্পস্টে পরিণত হয়েছে। প্রতিদিনই হু হু করে বৃদ্ধি পাচ্ছে করোনায় আক্রান্ত মানুষদের সংখ্যা।

কিন্তু আমরা কেউ করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের সুরক্ষায় রাখতে স্বাস্থ্য বিধিগুলো পালন করছি না। বিশেষ করে বাহিরে বের হলে অতিপ্রয়োজনীয় মাস্কও ব্যবহার করছি না। সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিরা এই মাস্ক ব্যবহারে বিশেষ করে গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ ও অন্যান্য স্বাস্থ্যবিধিগুলো পালনে সচেতন করার কাজ করে আসছে। উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও আসন্ন একডালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রুহুল আমীন উপজেলার বানিজ্যিক রাজধানী আবাদপুকুর ও একডালা ইউনিয়নের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিদিনই মাস্ক বিতরন করে আসছেন। এই মহামারি করোনা ভাইরাস থেকে নিজেকে, নিজের পরিবারকে ও আশেপাশের মানুষদের রক্ষা করার জন্য অবশ্যই করনীয় ও পালনীয় নিয়মগুলো সম্পর্কে তিনি মানুষদের সচেতন করছেন এবং মাস্ক বিতরনের মাধ্যমে মাস্কের ব্যবহারের গুরুত্ব তুলে ধরছেন। তিনি রবিবার সকালে জেলার অন্যতম ধানের হাট আবাদপুকুর হাটে আসা মাস্কবিহীন মানুষদের মাঝে মাস্ক বিতরন করেন।

রুহুল আমীন বলেন করোনা ভাইরাস প্রতিরোধের দায়িত্ব শুধু সরকারের একার নয়। এই মহামারি থেকে বাঁচতে হলে আমাদের নিজেদেরকে আগে সচেতন হতে হবে এবং অবশ্যই পালনীয় বিষয়গুলো পালন করতে হবে। এই মহামারিতে আমাদের যার যতটুকু সাধ্য আছে তাই নিয়ে সাধারন মানুষদের পাশে দাঁড়াতে হবে। কারণ মানুষ মানুষের জন্য। মানুষের জন্য আগেও কিছু করার চেষ্টা করেছি আগামীতেও মানুষদের জন্য কিছু করার চেষ্টা অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই