তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুলিশের মামলায় নওগাঁয় বিএনপির আরও তিন নেতা গ্রেপ্তার

পুলিশের মামলায় নওগাঁয় বিএনপির আরও তিন নেতা গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১১ এপ্রিল]
সরকারি কাজে বাঁধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাস বিরোধী আইনে পৃথক দুটি মামলায় বিএনপির আরও তিন নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ আফজাল হোসেন সরদার, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাথী, রাণীনগর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোসারব হোসেন।

নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল মান্নান ৩০ মার্চ পৃথক দুইটি মামলা করেন। এ মামলায় এর আগে ১৪জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। শনিবার আরও ৩জনকে গ্রেফতার করে রোববার আদালতে সোপর্দ করা হলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  মামুনুর রশিদ জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেয়।

ওসি আরও বলেন, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করায় সন্ত্রাস বিরোধী আইনে পৃথক দুটি মামলা করা হয়। দুই মামলায় ৫৭জন করে একই ব্যক্তিসহ অজ্ঞাত আরও অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে অজ্ঞাত কতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে তা জানানো হয়নি। এর আগে গত পহেলা এপ্রিল মোট ১৪জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই