তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্কুলের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি

গৌরীপুরে স্কুলের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (১২ এপ্রিল) দুপুরে দক্ষিণ লামাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত দুই তলা ভবনের উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। ৭২ লক্ষ ৭৫ হাজার ৯৬৮ টাকা ব্যয়ে এ স্কুলের নির্মাণ কাজ বাস্তবায়ন করে গৌরীপুর এলজিইডি।

ভবন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান ও ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদ আহাম্মদ মামুন, দক্ষিণ লামাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা বেগম, মইলাকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াজেদুল ইসলাম কামাল পাশা, সাবেক ছাত্রলীগ নেতা জোশেফ উদ্দিন জজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুকসহ স্কুলের শিক্ষকবৃন্দ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই