তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মাক্স পরিধান না করায় পথচারীদের জরিমানা

কালিয়াকৈরে মাক্স পরিধান না করায় ১১জন পথচারীকে জরিমানা
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে জনসমাগম ও সামাজিক দূরত্ব মেনে চলতে গাজীপুরের কালিয়াকৈরে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী হাফিজুল আমিন।

এসময় মাক্স পরিধান না করে রাস্ত্মায় চলাফেরা করায় ১১জন পথচারীকে ৩হাজার ৪শত টাকা জরিমানা করা হয়।এসময় উপজেলা প্রকল্প বাস্ত্মবায়ন কর্মকর্তা আহম্মেদ রেজা আল মামুন, উপজেলা পলস্নী উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুস সাত্তার,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: মাসুদুর রহমান ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কালিয়াকৈর থানার পুলিশ উপস্থিত ছিলে।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী হাফিজুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন,কালিয়াকৈরে জনগণকে সচেতন করতে ইতিমধ্যেই আমরা কার্জক্রম শুরম্ন করেছি। করোনা সংক্রমন প্রতিরোধে মাক্স পরিধান না করায় ১১জনকে ৩হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে।করোনাভাইরাস মোকাবেলায় আমাদের অভিযান অব্যাহত থাকবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই