তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আইয়ুব খানের দাফন

ত্রিশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আইয়ুব উদ্দিন খানের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের চাউলাদি গ্রামে  রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আইয়ুব উদ্দিন খানের দাফন সম্পন্ন হয়েছে। ত্রিশাল থানা পুলিশের যৌথ উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান এর উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার সম্পন্ন হয়। তিনি সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে স্ত্রী, ৬ছেলে, ৫মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হরিরামপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংগঠনের সভাপতির দায়িত্ব পালন, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং চাউলাদি ডিএস দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির একাধিকবার সভাপতির দায়িত্ব পালন করেন। সামাজিক সংগঠক হিসাবে তার ব্যাপক খ্যাতি ছিল। মরহুমের জানাযার নামাজ মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় । এরপর তাকে খান বাড়ি তাদের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তাকে শ্রদ্বা জানাতে বিভিন্ন সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পন করেন।

জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও স্থানীয় বিশিষ্টব্যক্তিবর্গ অংশ নেন। বীর মুক্তিযোদ্ধা আইয়ুব উদ্দিন খানের মৃত্যুতে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং তার বিদেহ আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, বাংলাদেশ মৎস্যজিবী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম মানিক, ত্রিশাল পৌরসভার মেয়র এ.বি.এম আনিছুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, ডেপুটি কমান্ডার আঃ মান্নান প্রমুখ।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
 ত্রিশাল/ময়মনসিংহ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই