তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ভ্রাম্যমাণ দুধ,ডিম ও গোস্ত বিক্রয় কেন্দ্র উদ্বোধন

তজুমদ্দিনে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও গোস্ত বিক্রয় কেন্দ্র উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
তজুমদ্দিন উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের বাস্তবায়নে এবং প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগীতায় (এলডিডিপি) দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ কেন্দ্রে মাধ্যমে ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গোস্ত বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলার ছোট ডাওরী বাজারে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার পিএএ।  এ সময় উপস্থিত ছিলেন, খামারী মোঃ হাসনাঈন, মোসাম্মদ সেতু বেগম, নুরনবী চৌধুরী ও আবুল কালামসহ অন্যান্য খামারীরা উপস্তিত ছিলেন।

জানতে চাইলে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকার পিএএ বলেন, জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে আমাদের খামারীদের খামারে উৎপাদিত দুধ, ডিম ও গোস্ত ৪৫ দিন পর্যন্ত উপজেলা বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ কেন্দ্রের মাধ্যমে বিক্রয় করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই