তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন

রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে অভ্যন্তরিন গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা খাদ্যগুদাম প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিযানের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, খাদ্য পরিদর্শক ও খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক উজ জামান, খাদ্য গুদামের হিসাব রক্ষক মুনির হোসেন প্রমুখ।

চলতি রবি মৌসুমে সরকার উপজেলার গম চাষীদের কাছ থেকে ২৮টাকা কেজিতে ১৯০মেট্টিকটন গম সংগ্রহ করবে। চলতি মৌসুমে উপজেলায় ৩৫০হেক্টর জমিতে বিভিন্ন জাতের গম চাষ হয়েছে। প্রতিজন একজন গমচাষী সরকারের ঘরে ৩মেট্টিকটন গম বিক্রয় করতে পারবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই